বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

রোমান্টিক অত্যাচার পর্ব ১+২

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান PRINCE FAHAD (০ পয়েন্ট)

X Imtihan_Imran - আমি ইমরান চৌধুরী, বাবা নেই, মা আছে, এই মা টাই আমার সব এই মায়ের কথা রাখতেই আজকে আমি বিয়ে করলাম,হ্যাঁ আজকে আমার বিয়ে হয়েছে বাসরঘরে হয়তো কোনো মেয়ে আমার জন্য অপেক্ষা করে আছে,তাতে কি এইসব বিয়ে বউ নিয়ে আমার কোনো ইন্টারেস্ট নেই,জানি না কেনো মায়ের কথা রাখতেই, তার জোরাজুরিতে বিয়ে টা করতে হয়েছে এমনকি কার সাথে আমার বিয়ে হয়েছে,তাকে কখনো দেখি ও নি,দেখার প্রয়োজন ও মনে করি নি যাই হক এই মেয়ে ইমরানকে বিয়ে করে যে কতো ভুল করেছে তা হারে হারে টের পাবে আমি আমার রুমে গেলাম,দেখলাম মেয়েটি এখনো ঘোমটা মাথায় দিয়ে বিছানায় বসে আছে - এই মেয়ে বিছানা থেকে নামো(ইমরান) মেয়েটি ইমরানের কথা শুনে নড়ে চড়ে বসল - হ্যাঁ তোমাকেই বলছি,নড়াচড়া না করে বিছানা থেকে নেমে ফ্রেশ হয়ে আসো(ইমরান) -মেয়েটি ইমরানের কথা শুনে বিছানা থেকে নেমে ফ্রেশ হতে ওয়াশরুমে চলে গেলো এইদিকে ইমরান বিছানার সকল ফুল ছিড়ে নিচে ফেলে দিয়েছে - ফুল গুলো ছিড়ছেন কেনো ইমরান কারো কন্ঠ শুনে পিছনে তাকালো ইমরান পিছনে তাকিয়ে শকড???? একটা নীল পরী তার সামনে দাড়িয়ে আছে এতো সুন্দর মায়াবী ইমরান বর্ননা করে শেষ করতে পারবে না, ইমরান হা করে তাকিয়ে আছে - এই যে কি দেখছেন(তুড়ি বাজিয়ে) ইমরানের হুশ আসলে - কে তুমি - আমিই আপনার বউ,নিজের বউকে চিনেন না - ও তুমিই আমার বউ (ইমরান) - ইমরান তুই তো প্রথম চমকে মেয়েটার মায়ায় পড়ে যাচ্চিল,কন্ট্রোল ইমরান কন্ট্রোল (নিজে নিজে ইমরান) - এই যে কি বিড়বিড় করছেন _ এই মেয়ে - আমার নাম মিম - মিম হও আর যাই হও,তোমাকে সব ক্লিয়ার করে বলে দিচ্ছি আমার উপর কখনো বউয়ের অধিকার খাটাতে আসবে না,এই বিয়েটা জাস্ট আমার মায়ের জন্য করেছি তুমি আমার মায়ের মেয়ে হয়ে থাকো,কখনো আমার থেকে কিছু আশা করবে না তুমি তোমার মতো আমি আমার মতো আজ থেকে তুমি সোফায় ঘুমাবে(ইমরান) - কিন্তু কেনো, আমার অপরাধ কী(মিম) -সেটা তোমাকে বলতে বাধ্য নই,যাও শুয়ে পড়(ইমরান) - তাহলে বিয়ে করতেন না, আপনার মায়ের জন্য আপনি আমার জীবনটা কেনো নষ্ট করলেন(মিম) - কোথায় নষ্ট করলাম,এতো বড় বাড়ি তে তোমার বিয়ে হয়েছে,তুমি তো সুখে থাকবে(ইমরান) - এতো বড় বাড়ি দিয়ে কি করবো,যেখানে আমি আমার স্বামীর ভালোবাসা পাবো না(মিম) - চুপ কোনো কথা বলবে না,শুয়ে পড়(ইমরান) ইমরান বিছানায় শুয়ে পড়ল মিম সোফায় গিয়ে বসল, না চাইতেও চোখ দিয়ে পানি বের হচ্ছে এই বাসর রাত নিয়ে মেয়েদের কতো স্বপন থাকে মিমের ও ছিল ওও মনে হয় একমাত্র মেয়ে যার বাসর রাতে স্বামী তাকে সোফায় ঘুমাতে বলে কাদতে কাদতে মিম সোফায় ঘুমিয়ে পড়ল সকালবেলা - - এই যে উঠুন (মিম) - উহু (ঘুমের ঘোরে) - উঠে ফ্রেশ হয়ে আসেন(মিম) - ইমরান চুপ _ কি হলো উঠুন(মিম) - ইমরান চুপ _ বুঝছি এভাবে হবে না(মিম) মিম ওয়াশ রুম থেকে এক গ্লাস পানি এনে ইমরানের মুখে ছুড়ে মারলো ইমরান ধড়পড়িয়ে উঠে পরল - what tha (ইমরান) মিম হাসছে???? _ এই মেয়ে, স্টুপিড একটা, তোমার তো সাহস কম না পার্ট ২ - এই মেয়ে স্টুপিড একটা, তোমার তো সাহস কম না,আমার মুখে পানি মারো (ইমরান ????) - আপনি উঠছেন না,কখন থেকে ডাকছি,তাই পানি মারলাম (মিম) - একটা থাপ্পড় দিয়ে গাল লাল করে দিবো,নিজের সীমার মধ্যে থাকো আর যেনো কখনো আমার সাথে এরকম করতে না দেখি(ইমরান ????) মিম কাদতে কাদতে নিচে চলে গেলো???? মিম ভাবেনি সামান্য পানি মারা নিয়ে এতো রিয়েক্ট করবে ওও তো ভুলেই গেছে ইমরান তাকে স্ত্রী হিসেবে মানে না মিম তার শাশুড়ী আম্মার রুমে গেলো - মা আসবো - কিরে আয়, মায়ের রুমে আসতে আবার অনুমতি লাগে নাকি(মা) -কি করেন (মিম) - কিছু না বসে আছি,তোমার মুখ এমন দেখাচ্ছে কেনো(মা) - কই কেমন দেখাচ্ছে(মিম) - মন মরা ভাব (মা) - না, তেমন কিছু না(মিম) - ইমরান কি কিছু বলেছে(মা) - না মা,এখন চলেন নাস্তা করবেন(মিম) - ইমরান উঠেছে (মা) - হুম - ওকে চল(মা) মিম মাকে নিয়ে ডাইনিং টেবিলে বসে ইমরানের জন্য অপেক্ষা করছে ইমরান সিড়ি দিয়ে নিচে নামছে মিম ইমরানের দিকে তাকিয়ে তো ৪৬০ বোল্টের ক্রাশ খেলো - ইসস কি সুন্দর হ্যান্ডসাম জামাই টা আমার, এই উনি যদি আমাকে ভালোবাসতো তাহলে জীবনে আর কিছুই চাওয়া থাকতো না(মিম মনে মনে) ইমরান এসে মিমের পাশে চেয়ারে বসল - কিরে এতো সেজে গুজে কোথায় যাচ্ছিস(মা) - অফিসে যাবো - কিই,পাগল হয়েছিস, কালকে তোর বিয়ে হয়েছে,আজকে বলছিস অফিসে যাবি মানে কি(মা) - অফিসে জরুরী কাজ আছে,তাই যেতে হবে(ইমরান) - যতই জরুরী কাজ থাকুক, কয়দিন বউ মাকে সময় দিবি(মা) - পারব না(ইমরান) - ইমরান আমার মুখের উপর আর একটা কথা ও বলবি না,যা বলছি তাই করবি(মা) - ঠিকাছে ঠিকাছে, এখন একটু বাইরে থেকে তো ঘুরে আসতে পারি(ইমরান) - বউ মাকে সাথে নিয়ে যা(মা) - না মা আমি যাবো না(মিম) - চুপ, আমার উপর কোনো কথা নয়(মা) - আচ্ছা মা ঠিক আছে (মিম) ব্রেকফাস্ট শেষ হওয়ার পর - যাও রেডি হয়ে আসো(ইমরান) - হুম (মিম) মিম রেডি হয়ে নিচে নিমে এলো - আমি রেডি (মিম) মিমের কন্ঠ শুনে ইমরান মিমের দিকে তাকিয়ে ইমরানের মাথা গরম হয়ে গেলো ???????? লেখকঃ ইমতিহান ইমরান - এটা কি পড়েছো, এভাবে কেউ শাড়ি পড়ে,পেট দেখা যাচ্ছে কেনো তুমি এই বাড়ির বউ,তুমি কি নিজের শরীর লোকজনকে দেখাতে যাও যাও বোরকা পড়ে এসো(ইমরান ধমক দিয়ে) - যার শরীর দেখার অধিকার আছে,এই শরীর যার সম্পত্তি সেই তো দেখে না,লোকে কি দেখবে (মিম) - বেশি কথা না বলে চেঞ্জ করে এসো( ইমরান ধমক দিয়ে) - সুন্দর করে বললেই হয়,ধমক দেন কেনো(মিম) - শালা ডেবিল, গন্ডার, তিতা করলা উগান্ডার জীব, কথায় কথায় শুধু ধমক দেই কেনো রে ছোট বেলায় কি শাশুমা তোকে মধু খাওয়ায় নি, শাশুমাকে জিজ্ঞাস করতে হবে(মিম মনে মনে) মিম বোরখা পড়ে এলে ইমরান মিমকে নিয়ে ঘুরতে বের হলো মিম ইমরান পাশাপাশি রিক্সাতে বসে আছে - আপনার হাত টা একটু ধরি (মিম) - না - প্লিজ ধরি না (মিম) - বলছি না,অধিকার খাটাতে আসবে না মায়ের কথাটেই তোমাকে নিয়ে বের হয়েছি,সো চুপচাপ বসে থাকো (ইমরান) to continue..


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১০১২ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now